সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
বিএনপির অগ্নি সন্ত্রাস ও অবরোধের বিরুদ্ধে টাঙ্গাইলে মিছিল ও সমাবেশ করেছে আ.লীগ

বিএনপির অগ্নি সন্ত্রাস ও অবরোধের বিরুদ্ধে টাঙ্গাইলে মিছিল ও সমাবেশ করেছে আ.লীগ

প্রতিদিন প্রতিবেদক : বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের বিরুদ্ধে টাঙ্গাইলে মিছিল, মহাসড়কে অবস্থান এবং শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ।

আজ বুধবার দুপুরে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।
এই কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম।

এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

সমাবেশে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পৌরমেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রউফ প্রমুখ।

এরআগে রাবনা বাইপাস এলাকা থেকে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়ক প্রদক্ষিণ করে। এ সময় জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরে উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840